October 6, 2024, 8:33 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

পোশাকবিহীন এক মিনিট জেনিফার লোপেজ!

পোশাকবিহীন এক মিনিট জেনিফার লোপেজ!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

নিজের নতুন মিউজিক ভিডিও নিয়ে খুব শিগগিরই শ্রোতা-দর্শকদের মাঝে হাজির হচ্ছেন বিশ্ব নন্দিত পপ তারকা জেনিফার লোপেজ। তবে লোপেজের গানে চমক থাকবে না তা কি হয়! এখন পর্যন্ত যতগুলো মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে তার সবকটিতেই কোন না কোন চমক রেখেছিলেন তিনি। লোপেজের এবারের গানের ভিডিওটিও নানা চমকে পরিপূর্ণ থাকছে। এমনটাই খোদ জানিয়েছেন তিনি। এরইমধ্যে নতুন এ গানের কাজ শেষ করেছেন তিনি। ‘জোনিফার’ নামেই নিজের এ ভিডিওটি প্রকাশ করবেন তিনি।

জানা গেছে প্রায় ৩০০ নৃত্যশিল্পী নিয়ে এ গানে নেচেছেন লোপেজ। শুধু তাই নয়, ভিডিওটির মধ্যে ভাগে এক মিনিটের একটি স্নানের দৃশ্যে সম্পূর্ণ পোশাকবিহীন জেনিফার লোপেজকে আবিষ্কার করা যাবে। এরপর কো আর্টিস্টের সঙ্গে রয়েছে তার কিছু রগরগে দৃশ্য। সব মিলিয়ে এ গানটিতে যেন পুরোনো জেনিফার লোপেজকেই খুঁজে পাবেন শ্রোতা-দর্শক। তিনি এ গানটি প্রসঙ্গে বলেন, এটা আমার ক্যারিয়ারের সবচাইতে ভিন্নধর্মি একটি গান। মিউজিকের বিটে বিটে ভিডিওর দৃশ্যগুলো বদল হতে দেখা যাবে। সুপারহট লোপেজকেই সবাই এখানে আবিষ্কার করতে পারবেন। আশা করছি সবার কাছে ভালো লাগবে গানটি।

Share Button

     এ জাতীয় আরো খবর